সীতাকুণ্ডে বিস্ফোরণে নিহত শাহাদাতের পরিবারের পাশে যুবলীগ নেতা এলিট

  • অনলাইন
  • শুক্রবার, ১৫ জুলাই ২০২২ ১২:০৭:০০
  • কপি লিঙ্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত মো. শাহাদাত হোসেনের পরিবারকে আর্থিক সহযোগীতা দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। শাহাদাতের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার সোনা পাহাড় গ্রামে। সোমবার ঈদুল আজহার দ্বিতীয় দিনে এলিট শাহাদাতের গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে নিহতের মায়ের হাতে এ সহযোগীতার অর্থ তুলে দেন।  

এ সময় নিয়াজ মোর্শেদ এলিট সেদিনের ভয়াবহ অগ্নিকাণ্ডের কথা স্মরণ করে শোকার্ত শাহাদাত হোসেনের মাকে সান্ত্বনা দেন এবং তাদের পরিবারের পাশে থাকার আস্বস্ত করেন। সেই সঙ্গে সকলকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় সরকারের পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের অনুদান দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এলিট। সেই সাথে ঘটনার দিন থেকে আজ অবদি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশের নির্দেশে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসায় যুবলীগের সকল নেতা-কর্মীদের ধন্যবাদ জানান।

অগ্নিকাণ্ডের পর দুর্গতদের পাশে যে সকল চিকিৎসক, নার্স, নিয়াজ মোর্শেদ এলিট ব্লাড ডোনার্স ক্লাবসহ স্বেচ্ছাসেবী সংগঠন, শিক্ষার্থীরা যারা এগিয়ে এসেছেন তাদের তিনি ধন্যবাদ জানান।  

তিনি অগ্নকাণ্ড নিয়ন্ত্রণ করতে গিয়ে দুর্ঘটনায় নিহত ফায়ার সার্ভিস সদস্য ও স্বেচ্ছাসেবীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য