ছেলের হাতে বাবা খুন

  • অনলাইন
  • বুধবার, ২২ নভেম্বর ২০২৩ ০৬:১১:০০
  • কপি লিঙ্ক

বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এর আগে, সোমবার রাত ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের আনিপুকুর বাজার এলাকায় ছেলে রেজভী আহম্মেদে (১৯) এর সঙ্গে তার বাবা আব্দুল আলিমের জমিজমার ভাগবাটোয়ারা নিয়ে বাগবিতণ্ডা হয় ও এক পর্যায়ে তা হাতাহাতির রূপ নেয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাবা আব্দুল আলিম এলাকায় আরেক মেয়েকে বিবাহ করেন। নিহত আব্দুল আলিমের প্রথম স্ত্রীর ছেলে রেজভী আহম্মেদ। বাবার নিকট থেকে জমির ভাগ নিতে প্রায় বাড়িতে আসতেন। এরই জের ধরে রেজভী গত সোমবার সন্ধ্যায় তার স্ত্রীকে সঙ্গে নিয়ে আনিপুকুর আব্দুল আলিমের বাড়িতে আসেন। রাত দেড়টার দিকে রেজভী ও তার স্ত্রী মিলে ঘরের মধ্যে কুঁড়াল দিয়ে প্রথমে বাবাকে আঘাত করেন। স্ত্রী তাছলিমা বেগম তার স্বামীকে বাঁচাতে আসলে তাকেও কুঁড়াল দিয়ে আঘাত করেন রেজভী। ঘটনার পর রেজভী ঘটনাস্থল থেকে তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। এরপর প্রতিবেশীরা আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবা আব্দুল আলিম আজ বুধবার সকালে মারা যান। নিহতের স্ত্রী তাছলিমা বেগম গুরুত্বর আহত অবস্থায় উক্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যাওয়ার খবর পেয়েছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য