নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

  • ডেস্ক
  • শনিবার, ১৭ অক্টোবর ২০২০ ০৭:৪৪:০০

নরসিংদীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকালে নরসিংদী মডেল থানাধীন এলাকা থেকে অভিযুক্ত মো. মনির(৩২) ও মো. হাসান (২১) কে গ্রেপ্তার করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

আজ শুক্রবার দুপুরে নরসিংদী সদর মডেল থানায় ওই নির্যাতিতা কিশোরী বাদী হয়ে অভিযুক্ত মো. মনির সহ অজ্ঞাত ৩ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

জানা যায়, নরসিংদী পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করে আসছিলেন নির্যাতিতা ওই কিশোরী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হন তিনি। এ সময় পূর্ব পরিচিত ইয়ামিন নামে এক ছেলের সাথে আলাপচারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর পুত্র মনিরসহ আরও তিন জন ইয়ামিনকে মারধর করতে থাকে। পরে ওই কিশোরীকে পার্শ্ববর্তী চৌয়ালা বালুর মাঠ সংলগ্ন একটি ফাকা জায়গায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার নিউজ টোয়েন্টিফোরকে জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. মনির ও মো. হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতা ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য বিজ্ঞ আদালতের মাধ্যমে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্যদেরও দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য