সদরপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার 

  • অনলাইন
  • সোমবার, ১০ আগস্ট ২০২০ ০১:০১:০০

ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের অনার্স পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগেএক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামে অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। ওই অভিযুক্তর নাম ইব্রাহীম মোল্যা (২২) ।

রোববার সকালে সদরপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ছাত্রীর বাবা। মামলা দায়েরের পর সদরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে।

জানা গেছে, সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের বিষাই মোল্যার ডাঙ্গী গ্রামের অনার্স প্রথম বর্ষের ছাত্রীকে একই ইউনিয়নের কালু মোল্যার ডাঙ্গী গ্রামের সোরহাব মোল্যার পুত্র মো. ইব্রাহীম বিভিন্ন প্রলোভন দেখিয়ে সখ্যতা গড়ে তোলে। এরপর প্রতারনার ফাঁদে ফেলে তাকে ধর্ষণ করে।

ঘটনাটি নিয়ে এলাকার একটি প্রভাবশালী মহল ছাত্রীর বাবাকে মিশাংসা হতে বলেন। বিচার পেতে ছাত্রীর বাবা বাদী হয়ে সদরপুর থানায় ধর্ষণকারীর বিরুদ্ধে মামলা করেন।

এ ব্যাপারে ইব্রাহীমের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও সম্ভাব হয়নি।

এ ঘটনায় সদরপুর থানা পুলিশের তদন্ত কর্মকর্তা আবুল খায়ের সেক জানান, ইব্রাহীমের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে ফরিদপুর কোর্টে প্রেরণ করেছে। এছাড়াও স্বাস্থ্য পরীক্ষার জন্য ছাত্রীকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য