নিলুকে আল্টিমেটাম দিল নিক্সন চৌধুরীর নেতাকর্মীরা

  • নিজস্ব প্রতিবেদক
  • রবিবার, ০৯ জুন ২০২৪ ১২:০৬:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির বিরুদ্ধে মনগড়া কুরুচিপূর্ণ ও বিতর্কিত বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নিক্সন চৌধুরীর নেতাকর্মীরা। বক্তব্য প্রদানকারী জেলা আওয়ামী লীগের কথিত নেতা সাইফুল ইসলাম নিলু আগামী এক সপ্তাহের মধ্যে তার কুরুচিপূর্ণ বক্তব্যে যদি প্রত্যাহার না করে অন্যথায় তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে হুঁসিয়ার দেন বক্তারা।

আজ শনিবার বিকেলে উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ আল্টিমেটাম দেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ও ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান। 

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, নবাগত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাওসার ভূঁইয়া, যুবলীগ নেতা রাজিবুল হাসান  বাবু, ভাঙ্গা পৌর কমিশনার মো. আইয়ুব আলী, সাবেক কমিশনার ওমর ফারুক হবি, জাহিদ মুন্সি, শাহিন আলম, ছাত্রলীগ নেতা আশিক প্রমুখ। 

সংবাদ সম্মেলন শেষে এমপি নিক্সন চৌধুরীর নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বেড় করে।  মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। ভাঙ্গা উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সংবাদ সম্মেলনে জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, গত ১লা জুন  সাবেক জাতীয় পার্টির নেতা বর্তমান আওয়ামী লীগের জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম নিলু ফরিদপুর প্রেসক্লাবের সামনে ফরিদপুর-৪ আসনের তিনবারের বিজয়ী জননেতা এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সংবাদ সম্মেলনের মাধ্যমে। 

ওই কুরুচিপূর্ণ ও বিতর্কিত  বক্তব্য ভাঙ্গা সদরপুর ও চর ভদ্রাসন উপজেলার সাধারণ জনগণ প্রত্যাহার করেছে তিনি উল্লেখ করেন, জনগণ বুঝতে পেরেছে এটা একটি চক্রের দুরভিসন্ধি এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য