সদরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যানের ইন্তেকাল

  • সদরপুর অফিস :
  • সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪ ০৮:০১:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের সদরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও ফরিদপুর জেলা পরিদের সাবেক সদস্য মোঃ হারিজুর রহমান(৫৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ সোমবার (২৯ জানুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অকাল প্রয়াণের খবর এলাকায় পৌছালে পরিবারের সদস্য, ঘনিষ্ট আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব শোকে মুহ্যমান হয়ে পড়েন। এলাকায় নেমে পড়ে শোকের ছায়া। 

সোমবার আছরের নামাজের পর বাবুরচর খেলার মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় শত শত মানুষ শরিক হয়। জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়। ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।  

এর আগে দুপুর ১টায় মরহুমের লাশ গ্রামের বাড়ি্তে পৌছালে শত শত মানুষ শেষবারের মত এক নজর দেখার জন্য ছুটে আসেন। তখন এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বাবুরচর কাচারি ডাঙ্গীর মৃত আব্দুল মান্নান মোল্লার কনিষ্ঠ পুত্র মোঃ হারিজুর রহমান মৃত্যু কালে স্ত্রী, ২ কন্যা এবং ১ ছেলে রেখে গেছেন। 

হারিজুর ছাত্রাবস্থায় স্থানীয় ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। শিক্ষাজীবন শেষ করে আওয়ামীলীগে যুক্ত হন। সর্বশেষ তিনি  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ১ বার সদরপুর উপজেলা ভাইস-চেয়ারম্যান ও ১ বার ফরিদপুর জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন। 

হারিজুরের সহপাঠী ও বন্ধু শাহ্ জামাল সাহেব বলেন, ও আমার খুব কাছের বন্ধু ছিল। আমরা যা করেছি একসঙ্গে করেছি। তার অকাল মৃত্যু আমি মেনে নিতে পারছিনা। 

এ প্রসঙ্গে মোঃ হারিজুর রহমানের রাজনৈতিক ঘনিষ্ট রাজনৈতিক সহচর সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান আবেগঘন কন্ঠে বলেন – আমরা একজন সৎ ও কর্মঠ রাজনীতিবিদকে হারালাম। তিনি সবার সঙ্গে মানিয়ে চলেছেন। সবাই তাকে ভালবাসে। তার মৃত্যুতে সদরপুরের রাজনীতিতে শূন্যতার সৃষ্টি হয়েছে। এটা পূরণ হবার নয়। আমি তার আত্মার মাগফেরাত কামনা করি। দোয়া করি, আল্লাহ্ তাকে জান্নাতুল ফেরদাউস দান করবেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য