সালথায় দেশীয় প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ

  • সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
  • মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:০৯:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের সালথায় ২০২২-২৩অর্থ বছরে দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় অভ্যন্তরীণ জলাভূমি এবং বর্ষাপ্লাবিত ধানক্ষেত/প্লাবনভূমি প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে কাগদী বাওরে পোনা মাছ অবমুক্ত করণের মাধ্যমে উপজেলার বিভিন্ন জলাশয়ে পোনা মাছ অবমুক্তকারণ করা হয়।এছাড়াও উপজেলার  ৬টি জলাশয়ে মোট ৬২৩ কেজি পোনা মাছ অবমুক্তকারণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক ও তথ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, জেলা মৎস্য অফিসার প্রশান্ত কুমার সরকার, দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের সহকারী পরিচালক মনিরুল ইসলাম মিলন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার শাহাবুদ্দিন শাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, যুব লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, মাঝারদিয়া ইউপি সাবেক চেয়ারম্যান হামিদুর রহমান হামিদ প্রমুখ। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য