বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, আত্মগোপনে ছেলের পরিবার

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ ০২:০৮:০০
  • কপি লিঙ্ক

নরসিংদীর মনোহরদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে দশম শ্রেণির এক ছাত্রী। গত মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় খিদিরপুর ইউনিয়নের চরসাগরদী গ্রামে প্রেমিক রাকিবের বাড়িতে অনশন শুরু করে ওই কিশোরী।  

কথিত প্রেমিক রাকিব ওই গ্রামের মৃত নূরুল হকের ছেলে এবং স্থানীয় একটি কলেজের ছাত্র। অনশনরত প্রেমিকা রাকিবের প্রতিবেশী এবং রামপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

মেয়েটির অনশনের পর থেকে প্রেমিকের পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছে।
প্রেমিকা জানায়, চার বছর ধরে রাকিবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছে। মাঝেমধ্যে দুজন বিভিন্ন স্থানে দেখা করত ও বেড়াতে যেত। বিয়ের প্রলোভনে রাকিব একাধিকবার তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেন বলেও অভিযোগ কিশোরীর। পরে বিষয়টি এলাকার লোকজন জেনে যায়। সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে রাকিব তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করার চেষ্টা করেন। ফলে নিরুপায় হয়েই তার বাড়িতে এসে আমরণ অনশনে বসে। বিয়ে না করা পর্যন্ত সে অনশন চালিয়ে যাবে বলে ঘোষণা দেয়।

অভিযুক্ত রাকিবের বাড়িতে গেলে পরিবারের কাউকে খুঁজে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে খিদিরপুর ইউপি চেয়ারম্যান কাউসার রশিদ বিপ্লব জানান, ঘটনাটি জানতে পেরে দুই পক্ষকেই ইউনিয়ন পরিষদে ডাকা হয়েছিল। কিন্তু ছেলের পরিবারের লোকজন সাড়া না দেওয়ায় সমাধান করা সম্ভব হয়নি।

রামপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. শফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা  হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য