র্বষর্পূতিতে ফ্রী অনলাইন স্বাস্থ্যসেবা দিবে হেলথম্যান

  • নিজস্ব প্রতিবেদক
  • শনিবার, ১৮ জুলাই ২০২০ ০৩:১৩:০০

দেশের অন্যতম টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হেলথম্যান (HealthMen)  তাদের প্রথম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্য আগামী ২০শে জুলাই সারাদিন ফ্রী টেলিমেডিসিন সেবা দিবে ।

হেলথম্যান এর  ফ্রী টেলিমেডিসিন সেবার জন্য রেজিস্ট্রেশন করতে এখানে ম্যাসেজ করতে হবে m.me/healthmen.services বা HealthMen এর ফেসবুক পেজ  https://www.facebook.com/healthmen.services/ এ।

দেশের স্বনামধন্য টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি অন্যতম সুপরিচিত হেলথম্যান। এরই মধ্যে দক্ষতার সঙ্গে এক বছর পারি দিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করল প্রতিষ্ঠানটি। রোগীদের নির্ভেজাল ও ঝামেলাহীন চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ২০১৯ সালের ২০ শে জুলাই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। হেলথম্যান এমন একটি স্টার্ট আপ যার প্রধান উদ্দেশ্য হলো, সবচেয়ে সহজতম মাধ্যমে মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, যা দেশের যেকোন স্থান থেকেই পাওয়া যাবে। 


উল্লেখ্য হেলথম্যান প্রিভেন্টিভ বা প্রতিরোধমূলক স্বাস্থ্যসেবা, যেটি নিশ্চিত করতে হেলথম্যান  প্রতিনিয়তই সচেতনতামূলক বার্তা নিয়ে  বিশেষজ্ঞদের সাথে সোস্যাল মিডিয়া লাইভ করে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি কিউরেটিভ বা প্রতিকারমূলক স্বাস্থ্যসেবা। স্বাস্তথ্যগত যেকোন প্রয়োজনে হেলথম্যান এ বিশেষজ্ঞ  ও অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে ফার্মাসিস্ট - সাইকোলজিস্ট - নিউট্রিশনিস্ট সহ সংশ্লিষ্ট স্বাস্থসেবী। ৭০ জনের এই টিম বিশ্রামহীনভাবে (২৪/৭) সেবা নিশ্চিত করে যাচ্ছেন প্রথম থেকে। 

 হেলথম্যান  এর মূল কার্যক্রম অনলাইন ভিত্তিক হলেও সকল সেবা সাজানো হয়েছে উপযোগীতার উপর ভিত্তি করে, যেখানে থাকছে অনলাইন ও অফলাইন উভয় ধরনের সেবা। পেইড সার্ভিস হলেও করোনা পরিস্থিতিতে হেলথম্যান বিনামূল্যে রোগীদের টেলিমেডিসিন স্বাস্থ্যসেবা দিয়েছে। বর্তমানে সবচেয়ে কম ভিজিটে রোগীদের স্বাস্তথ্যসেবা পৌছে দিচ্ছে হেলথম্যান । যেখানে প্রতিদিনই শতাধিক রোগী স্বাস্থ্যসেবা পাচ্ছে।

হেলথম্যান এর প্রতিষ্ঠাতা, মেডিকেলের শিক্ষার্থী নাকিব কামরান নিরলসভাবে দক্ষ ডাক্তারদের এক করে সূক্ষ তদারকির মাধ্যমে প্রতিদিন শতাধিক রোগীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছেন।

তিনি বলেন, হেলথম্যান আমাদের সবার, আমরা চাই দেশের যেকোন প্রান্ত থেকেই যেনো মানুষ প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পেতে পারে, প্রতিটি রোগীর প্রাইভেসি রক্ষা করে সকল স্বাস্থ্য বিভাগের সেবা প্রদানই মুখ্য বিষয়"। 

আর অতি শীঘ্রই হেলথম্যান App আসার কথা রয়েছে, এতে করে রোগী-ডাক্তারের যোগাযোগ আরো সহজ এবং সামঞ্জস্যপূর্ণ হবে বলে তিনি জানান।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য