মাহফিলে গিয়ে বলাৎকারের শিকার মাদ্রাসাছাত্র!

  • অনলাইন
  • সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ ১১:৪৯:০০

ওয়াজ মাহফিল শুনতে গিয়ে ১০ বছরের এক মাদরাসা ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এ ঘটনা ঘটেছে। বলাৎকারের অভিযোগে একই মাদরাসার আরেক ছাত্রকে (১৫) আটক করেছে পুলিশ।

রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় উপজেলার কালীকচ্ছ চাঁনপুরের একটি মাদরাসা থেকে অভিযুক্ত ছাত্রকে আটক করে পুলিশ।

আটক ছাত্রের বাড়ি নাসিরনগর উপজেলায়। সে সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদরাসার আমপারা শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, রবিবার সন্ধ্যার দিকে সিরাজবাগ নূরানী ও হাফেজিয়া মাদরাসার ছাত্ররা পার্শ্ববর্তী এলাকায় কালীকচ্ছ বর্ডার-বাজার বায়তুল জামে মসজিদের বার্ষিক মাহফিলে ওয়াজ শুনতে যায়। সাড়ে ৬টার দিকে অভিযুক্ত মাদরাসার ছাত্র ১০ বছরের ওই ছাত্রকে মুখ চেপে ধরে মসজিদের ছাদে নিয়ে বলাৎকার করে। রাতেই ওই ছাত্র মাদরাসার শিক্ষক ও তার নানাকে ঘটনাটি জানায়। পরে অভিযোগ পেয়ে পুলিশ ওই মাদরাসা থেকে অভিযুক্তকে আটক করে।

এদিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, ভুক্তোভোগী ছাত্রকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রের পায়ুপথে রক্তক্ষরণ হয়েছে। আপাতত কিছু বলা যাচ্ছে না, সার্জারি বিভাগের কনসালটেন্ট ওই ছাত্রকে দেখে বিস্তারিত জানাতে পারবেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে মাদরাসা থেকে আটক করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য