প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • ডেস্ক
  • শনিবার, ১৭ অক্টোবর ২০২০ ০৭:৪৫:০০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে হান্দু মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষক হান্দু মিয়া উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের দক্ষিণ পাড়ার আরজু মিয়ার ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরীর মা বড় মেয়ের বাড়ি ময়মনসিংহ যান। রাতে বাড়িতে একাই ছিলো ওই কিশোরী। ঘটনার দিন বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যায় ওই কিশোরী, এই সুযোগে হান্দু মিয়া তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে কয়েকজন ঘটনাস্থল থেকে ধর্ষণকারীকে আটক করে। পরদিন শুক্রবার দুপুরে পুলিশের হাতে তুলে দেয় হান্দুকে।

কিশোরীর মা জানান, আমার মেয়ে মানসিক প্রতিবন্ধী। তাকে একা বাড়িতে রেখে বৃহস্পতিবার বড় মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। বাড়িতে কেউ না থাকায় হান্দু তাকে ধর্ষণ করে। আমি এর সুষ্ঠু বিচার চাই। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, কুলিকুন্ডা গ্রামের বখাটে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দিলে আমরা তাকে থানায় নিয়ে আসি। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য