মামুনুল হকের সমর্থকদের হামলার ঘটনায় ২ মামলা

  • অনলাইন
  • শুক্রবার, ১৯ মার্চ ২০২১ ০১:০০:০০

সুনামগঞ্জের শাল্লার সংখ্যালঘু গ্রাম নোয়াগাঁওয়ে হামলা লুটপাট ও ভাঙচুরের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। এক মামলার বাদী শাল্লা থানার সাবইন্সপেক্টর আব্দুল করিম। অন্যটির বাদি স্থানীয় হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোয়াগাঁও গ্রামের বাসিন্দা বিবেকানন্দ মজুমদার বকুল।

পুলিশ জানায়, গ্রামবাসীর পক্ষে দায়ের করা মামলার বাদী হয়েছেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান গ্রামের বাসিন্দা বিবেকানন্দ মজুমদার বকুল। এই মামলায় ৮০ জনকে আসামি করা হয়েছে।

শাল্লা থানার ওসি নাজমুল হক  জানালেন, পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলার বাদী সাবইন্সপেক্টর আব্দুল করিম। এই মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে এবং গ্রামবাসীর পক্ষে আরেকটি মামলায় আসামি করা হয়েছে ৮০ জনকে।

কেন্দ্রীয় হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের সমর্থকরা বুধবার হামলা, লুটপাট ও ভাঙচুর করেছে নোয়াগাঁও গ্রামের ৮৮ টি বাড়িতে। এসময় গ্রামের ৫ টি মন্দির ভাঙচুর করা হয়। নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক তরুণের ফেসবুক আইডি থেকে মাওলানা মামনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের কারণে এই সব ঘটনা ঘটছে।

গত সোমবার সুনামগঞ্জের দিরাই স্টেডিয়ামে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক লক্ষাধিক মানুষের সামনে বক্তব্য দেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য