প্রতারণার অভিযোগে স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ ০১:০২:০০
  • কপি লিঙ্ক

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে পাবনা পৌর যুব মহিলা লীগের সহ সভাপতি আফসানা মিম (২৬) ও তার স্বামী ওবাইদুল্লাহকে (৩৬) গ্রেফতার করেছে রাজধানীর গুলশান থানা পুলিশ। 

গ্রেফতার মিম পাবনা পৌর সদরের পুরাতন মাসুম বাজার এলাকার মিন্টু মোল্লার মেয়ে এবং তার স্বামী ওবাইদুল্লা একই এলাকার মৃত মাওলানা কেসমত উল্লাহর ছেলে। মিম পাবনা পৌর যুব মহিলা লীগের সহ-সভাপতি।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে পাবনা শহরের মাসুম বাজার এলাকার বাসা থেকে সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) তাদের আদালতে সোপর্দ করা হবে। গুলশান থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শেখ শাহানূর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 
তিনি বলেন, প্রতারণা মামলায় বুধবার সকালে তাদের পাবনা থেকে গ্রেফতার করা হয়। এর আগে গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেন মনিরুজ্জামান ওরফে বাবু।

এ বিষয়ে পাবনা জেলা যুব মহিলা লীগের সভানেত্রী অ্যাডভোকেট আরেফা খানম শেফালী বলেন, আফসানা মিম ওরফে মিম খাতুন পাবনা পৌর যুব মহিলা লীগের সহ সভাপতি। তার প্রতারণা ও গ্রেপ্তারের বিষয়টি জেনেছি। এজন্য দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে পৌর যুব মহিলা লীগ।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য