সভাপতি স্বপন, সম্পাদক সালেহ 

বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  • সোহেল আহমদ সাজু , বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ :
  • শুক্রবার, ০২ ফেব্রুয়ারী ২০২৪ ০৬:০২:০০
  • কপি লিঙ্ক

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় বিশ্বম্ভর পুর প্রেস ক্লাবের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার( ২ ফেব্রুয়ারি) সকালে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে  নতুন কমিটি গঠনের জন্য চিত্তরঞ্জন গোস্বামীর সভাপতিত্বে এক জরুরী সভার আয়োজন করা হয়। 

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে বিশ্বম্ভরপুর প্রসক্লাবের নবগঠিত কমিটির,  স্বপন কুমার বর্মনকে সভাপতি(দৈনিক ভোরের কাগজ বিশ্বম্ভরপুর প্রতিনিধি) ও সালেহ আহমদকে সাধারণ সম্পাদক(দৈনিক যায়যায় দিন বিশ্বম্ভরপুর প্রতিনিধি ), মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, চিত্তরঞ্জন গোস্বামীকে প্রচার ও  প্রকাশনা সম্পাদক, নুরুল ইসলামকে অর্থ সম্পাদক, নেছার আহমদ নেছার কে সিনিয়র সদস্য ও ধীরেন্দ্র দেবনাথকে সদস্য  করে মোট  ৭ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মফিজুর রহমান, থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, বাংলাদেশ আওয়ামী লীগ বিশ্বম্ভরপুর উপজেলার সভাপতি বেনজির আহমদ মানিক, বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিশ্বম্ভরপুর উপজেলা বি এন পির সভাপতি এডভোকেট ছবাব মিয়া  , সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন, পলাশ ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল  আহমদ, ধনপুর ইউপি চেয়ারম্যান মোঃ মিলন মিয়া।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য