জবিতে ফেনী জেলা ছাত্রকল্যাণের সভাপতি 

  • জবি প্রতিনিধি: 
  • শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩ ০৮:০৯:০০
  • কপি লিঙ্ক

একই সুতোয় বাঁধা মোরা, একই ছায়াতলে; ভাইয়ের পাশে থাকবে ভাই, পূর্ণ মনোবলে’— এই স্লোগানকে সামনে রেখে আগামী এক বছরের জন্য ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রাণিবিদ্যা বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী নাজমুন নাহার স্বর্ণা ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন হিসাববিজ্ঞান বিভাগ ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী আহনাফ তাহমিদ ফাইয়াজ।

 বৃহস্পতিবার উপদেষ্টাদের সর্বসম্মতিক্রমে এই কমিটি অনুমোদন দেয়া হয়। নতুন নেতৃত্ব সংগঠনকে আরও বেগবান করবে বলে প্রত্যাশা সংগঠনটির উপদেষ্টাদের।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ বর্ষের জায়েদ বিন ফারুক (পাভেল) ও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ফিন্যান্স বিভাগের ২০১৮-১৯ বর্ষের ইয়ামিন আরাফাত ভূঁঞা।

কমিটির নবনির্বাচিত সভাপতি নাজমুন নাহার স্বর্ণা বলেন,ফেনী থেকে প্রতিবছর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনেক ছাত্র-ছাত্রী ভর্তি হয় । আমাদের কমিটির লক্ষ্য থাকবে ফেনীর সব শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে কাজ করা। তাদের সুবিধা অসুবিধা দেখাশুনা করা।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আহনাফ তাহমিদ ফাইয়াজ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ ফেনী জেলার সব শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে এ ছাত্রকল্যাণকে এগিয়ে নিতে কাজ করা। শিক্ষার্থীদের জন্য উন্নয়নমূলক কাজ করা। আমাদের নতুন কমিটির লক্ষ্য থাকবে শিক্ষার্থীদের জন্য বৃত্তি চালু করা।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য