স্ত্রীর ৪ গরুকে বিষ খাইয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা 

  • অনলাইন
  • রবিবার, ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:০৯:০০
  • কপি লিঙ্ক

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় স্ত্রীর পরকীয়া সন্দেহে চার গরুকে বিষ খাইয়ে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৩ সেপ্টেম্বর) রাণীশংকৈল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ৭ নম্বর রাতোর ইউনিয়নের ব্রহ্মগাও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খাদেমুল ইসলাম (৪২) ব্রহ্মগাও গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, খাদেমুলের সঙ্গে তার স্ত্রীর বেশ কিছুদিন ধরে কলহ চলছিল। তিনি ধারণা করতেন, তার স্ত্রীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। পরকীয়ার সন্দেহের জেরে প্রায় স্ত্রীর সঙ্গে ঝগড়া হতো খাদেমুলের। এ কারণে তার স্ত্রী চার গরু বিক্রি করে অন্যত্র চলে যাওয়ার হুমকি দেয়। পরে এটা সহ্য করতে না পেরে শুক্রবার গরুগুলোকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে হত্যা করে খাদেমুল। এ সময় নিজেও দুটি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় অবস্থার অবনতি হলে দিনাজপুর এম আবদুর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার দুপুরে খাদেমুল মারা যান।

ওসি গুলফামুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস ট্যাবলেট প্রয়োগে খাদেমুলের মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য