সালথায় নির্বাচনী আচরণ বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 

  • আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
  • মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১ ১২:৩৮:০০
  • কপি লিঙ্ক

আসছে ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সালথায় নির্বাচনী আচরণ বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার আটটি ইউনিয়নের প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সালথা-নগরকান্দা সার্কেল মোঃ সুমিনুর রহমান, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ হাবিবুর রহমান, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা তেলায়ত হোসেন সহ উপজেলা রির্টানিং অফিসারবৃন্দ। এসময় উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা নির্বাচন সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ হবে বলে সবাইকে আসস্থ করেন।  সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যা যা করা দরকার, সব ব্যবস্থাই গ্রহন করা হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য