শুভসংঘের জবি শাখার কমিটি গঠন 

  • জবি প্রতিনিধি:
  • শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ ০১:০৮:০০
  • কপি লিঙ্ক

শুভ কাজে সবার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে বসুন্ধরা শুভসংঘের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার কমিটি গঠন করা হয়েছে।নবনির্বাচিত কমিটির সভাপতি সংগীত বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী স্বর্ণা রায় ও সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী রাকিবুল হাসান রাব্বি।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বসুন্ধরা শুভসংঘের ফেসবুক পেজে শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে ১নং সহ সভাপতি মোশফিকুর রহমান ইমন ও ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে জুনায়েত শেখ নির্বাচিত হয়েছে। তারা দুজনই গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। 

এছাড়া অন্যান্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি মিথিলা মল্লিক, মেহেদী সরকার, সহ-সভাপতি পূজারানী মোদক, কানিজ তামান্না, আরিফুল ইসলাম,  যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম প্রীন্স, সহ সাংগঠনিক সম্পাদক খুকি চৈতি পাইক, রপিয়া খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তুর্না নিশিথা, নারী বিষয়ক সম্পাদক ফাতেমার জোহরা, দপ্তর বিষয়ক সম্পাদক নিরব আলী, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, শরীফ ক্রীড়া সম্পাদক রাকিব হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম রব্বানী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মাহমুদুল হাসান, শিক্ষা ও স্বাস্থ্যসম্পাদক নিলয় হাসান, আপ্যায়ন সম্পাদক এমডি জুয়েল, সমাজকল্যাণ সম্পাদক সজিব মিয়া, ইভেন্ট সম্পাদক এমডি মোস্তফা শেখ, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক সাগর কুমার, ধর্ম সম্পাদক মাহবুব আলম, কার্যকরী সদস্য এমডি আলী হাসান মুজাহিদ হিসাবে আছেন।

এ বিষয়ে শুভসংঘের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি স্বর্ণা রায় বলেন, শুভ কাজ করতে হলে অর্থের চেয়েও বেশি প্রয়োজন নিজের মানসিকতা তথা দৃষ্টিভঙ্গি বদলানো। সেই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করছেন একদল তরুন তরুনী ।শুভ কাজে সবার পাশে স্লোগানকে সামনে রেখে তারা কাজ করবেন।

উল্লেখ্য, সামাজিক কুসংস্কার, গুজব ও গোঁড়ামির বিরোধিতা করে শুভসংঘ। তরুনদের উৎসুক দর্শক না করে, সচেতন মানুষ হওয়া, শিল্প-সাহিত্য ও সংস্কৃতির মধ্য দিয়ে সুখি সমৃদ্ধশালী দেশ গড়ার পক্ষে শুভসংঘ।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য