স্বাস্থ্য মন্ত্রণালয়কে আজগুবি বিভাগ বললেন এমপি একরাম

ফেসবুকে ভাইরাল

  • অনলাইন
  • শনিবার, ২০ জুন ২০২০ ০৯:২৬:০০

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী দেশের স্বাস্থ্যখাত নিয়ে ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন। এখানে তিনি আক্ষেপ নিয়ে কিছু কথা বলেছেন, যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। করোনায় এক কর্মীর মৃত্যুর পর তিনি এই ভিডিও বার্তা দেন। 

তিনি বলেন, ‘সরকার ঘোষণা করলো নোয়াখালীকে ১০টা আইসিইউ দেবে, এটার কোনো আওয়াজ নাই দেখি। আসলে এ ডিপার্টমেন্টটা কে চালাচ্ছে। আমি স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্টাান্ডিং কমিটির মেম্বার, কিন্তু আমার কাছেই মনে হলো এটা আজগুবি ডিপার্টমেন্ট (বিভাগ)। এটার কোনও আগা নেই, মাথা নেই।

তিনি মন্ত্রণালয়ের উদ্দেশ্যে বলেন, ‘মন্ত্রণালয় চালাতে তীক্ষ্ণ বুদ্ধি লাগে। শুধু অর্থনীতির দিকে তাকালে হবে না, পকেট ভারীর দিকে তাকালেও হবে না। কি করবো এই টাকা দিয়ে কবরেতো নিয়ে যেতে পারবো না। আমি ডিসি সাহেবকে বললাম অক্সিজেনসহ দশ বেডের সাময়িক ব্যবস্থা করতে, টাকা যা লাগে আমি দেব।’

অশ্রুসিক্ত চোখে সংসদ সদস্য একরাম আরও বলেন, চারিদিকে মৃত্যু। প্রথমে সাবেক স্বাস্থ্যমন্ত্রী, পরে ধর্ম প্রতিমন্ত্রী, এরপর সিলেটের সাবেক মেয়র চলে গেলেন। মৃত্যুর মিছিল ভারী হচ্ছে। এখন আর চোখে পানি আসে না! আল্লাহ্ তুমি তোমার বান্দাদের জানাবে না, কবে এই মৃত্যুর মিছিল শেষ হবে।

 

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য