মুক্তি পাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা

  • অনলাইন
  • শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩ ০৪:০৯:০০
  • কপি লিঙ্ক

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইতোমধ্যে নিজের অভিনয়শৈলীতে ছুঁয়েছেন দর্শকদের হৃদয়। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছেন বলিউডেও। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, আগামী ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পাবে বাঁধন অভিনীত সিনেমা ‘খুফিয়া’। এটি নির্মাণ করেছেন পরিচালক বিশাল ভরদ্বাজ।

জানা গেছে, ২০২২ সালের শেষের দিকে মুক্তি পায় সিনেমাটির টিজার। তবে ওই সময় মুক্তির কথা থাকলেও তা শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি। গত বছরই ‘খুফিয়া’র শুটিং শেষ হয়েছে। সিনেমায় বাঁধন ছাড়া আরও অভিনয় করেছেন আলী ফজল, টাবু, আশীষ বিদ্যার্থীসহ অনেকেই।

বলিউডের জনপ্রিয় এসব তারকাদের সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে বাঁধন বলেন, এটা অবশ্যই আমার জন্য ভালো লাগার বিষয়। যদিও সিনেমায় চরিত্রের দৈর্ঘ্য খুব একটা বড় নয়, তবে টাবুর সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। উনার সঙ্গে পর্দা ভাগ করা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

২০২১ সালের ২৬ সেপ্টেম্বর বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমার লুক টেস্টের জন্য মুম্বাই যান বাঁধন। পরে ওই বছরের অক্টোবরেই দিল্লিতে শুরু হয় সিনেমাটির শুটিং।

সূত্র : বলিউড হাঙ্গামা

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য