ঘুমন্ত ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, ২ জনের পা বিচ্ছিন্ন

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ ১২:০৬:০০
  • কপি লিঙ্ক

নড়াইলের কালিয়ায় কামরুল শেখ (৪২) নামে এক ব্যবসায়ীকে ঘুমন্ত অবস্থায় বাড়িতে হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার পুরুলিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে। 

নিহত কামরুল শেখ উপজেলার পুরুলিয়া গ্রামের মৃত রশিদ শেখের ছেলে। তিনি চাঁচুড়ি বাজারের একজন জুতার ব্যবসায়ী।

একই ঘটনায় জাকির শেখ (৫৫) ও মানসুর শেখকে (৩৮) কুপিয়ে পা বিচ্ছিন্ন করা হয়েছে। সবুর শেখ ও মানসুর শেখের অবস্থাও গুরুতর। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের চাচাতো ভাই মারুফ শেখ বলেন, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বিকট শব্দে বাড়ির লোকজনের ঘুম ভেঙে যায়। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হালিম গাজী, আলিম গাজী, আজাদ গাজী, সেলিম শিকদার, মিশান শিকদারসহ একদল দুর্বৃত্ত কামরুল শেখের বাড়িতে হামলা করে। 

এ সময় হামলাকারীরা কামরুল শেখের শোবারঘরের দরজা ভেঙে ঢুকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করে। তখন বাড়ির এবং আশপাশের লোকজন ছুটে এলে তাদেরও কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। আহতদের দ্রুত উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কামরুল শেখের মৃত্যু হয়। 

আহত অন্যদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হামলাকারীরা একটি গরুকেও কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

এ বিষয়ে কালিয়া থানার ওসি তাসমীম আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য