বশেমুরবিপ্রবি”র দুই বিভাগে চেয়ারম্যান পদে রদবদল

  • দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি :
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ১০:৫৯:০০

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক  বিভাগ ও  একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের  চেয়ারম্যান পদে রদবদল হয়েছে। উক্ত দুই বিভাগে  চেয়ারম্যান  হিসেবে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের  আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক  মোঃ বদরুল ইসলাম এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক উজ্জ্বল মন্ডল।

বিশ্ববিদ্যালয় আইন-২০০১ এর ২৫(৩) দ্বারা মোতাবেক তিন (৩) বছরের জন্যে মোঃ বদরুল ইসলামকে  এবং  উজ্জল মন্ডলকে  ৯ই সেপ্টমবর ২০১৭ থেকে ২৬ই জানুয়ারী ২০১৯ তারিখ পর্যন্ত পূর্ববর্তী মেয়াদ কালসহ সর্বমোট ০৩(তিন)বছরের জন্য  একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চেয়ারম্যান পদে নিয়োগ করা হয়।
 
উল্লেখ্য গত ১৬ নভেম্বর (সোমবার)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড.মোঃ নূরউদ্দিন আহমেদের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের নিয়োগের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয় নিয়োগকালীন সময়ে সহকারী অধ্যাপক মোঃ বদরুল ইসলাম  মোঃ রোকনুজামান এবং সহকারী অধ্যাপক উজ্জল মন্ডল মোঃআব্দুল মান্নান খাঁনের স্থলাভিষিক্ত হবেন এবং চেয়ারম্যান পদে দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন যা আগামী পহেলা ডিসেম্বর থেকে কার্যকর হবে। 


 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য