রাজবাড়ীর গোয়ালন্দঘাটে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  • আবু নাসের হুসাইন, ফরিদপুর:
  • শনিবার, ১৫ এপ্রিল ২০২৩ ০২:০৪:০০
  • কপি লিঙ্ক

রাজবাড়ী জেলার গোলান্দঘাট থানা এলাকা হতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মো. মিন্টু মোল্লা(৩৬) নামের এক আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-০৮, সিপিসি২ (ফরিদপুর ক্যাম্প)-১। শনিবার দুপুরে ফরিদপুর র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি,ধর্ষণকারী ও খুনীদের বিরুদ্ধে আইনগত ভাবে শক্ত অবস্থান নিয়েছে। বাংলাদেশ আমার অহংকার স্লোগানে র‌্যাবের এই সমস্ত কর্মকান্ড দেশের সর্বস্তরের মানুষের কাছে ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

র‌্যাব-৮, বরিশাল, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার গভীর রাতে র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার ফেরীঘাট এলাকায় মো. মিন্টু মোল্লা(৩৬) মাদকের একটি বিশাল চালান মোটরসাইকেল করে নিয়ে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মো. নাজমুল হকের নেতৃত্বে গভীর রাতে রাত্র একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

এ সময় মো. মিন্টু মোল্লা(৩৬),পিতা-মৃত আশরাফ মন্ডল, সাং-শংকরপুর চোপদারপাড়া, যশোর পৌরসভা, থানা-যশোর সদর, জেলা-যশোর, (বর্তমান ঠিকানা-সাং-শংকরপুর চৌদ্দরপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর)’কে গ্রেপ্তার করা হয়। এ সময় আসামির কাছ থেকে ১৫৩ বোতল ফেনসিডিল, ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল, ২ টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২শ' টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামি একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামি বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪ (গ) ধারায় মামলা রুজু করা হয় ।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য