ফরিদপুরে ৪শ' বোতল ফেনসিডিলসহ আটক ২

  • আবু নাসের হুসাইন, সালথা:
  • বুধবার, ৩১ মে ২০২৩ ০৫:০৫:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুর জেলার মধুখালীতে ৪০১ বোতল ফেনসিডিলসহ দুইজন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে  র‌্যাব-৮। মঙ্গলবার সকালে ফরিদপুর র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৮, বরিশাল, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল সোমবার দিবাগত গভীর রাতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম  শাইখ আকতার এর নেতৃত্বে জেলার মধুখালী থানার কামারখালী এলাকায় অভিযান চালিয়ে মো. মহিদুল ইসলাম (২৭) ও মো. বিশারত আলী (৪১), কে গ্রেফতার করে। এ সময় উক্ত আসামিদের কাছ থেকে ৪০১ বোতল ফেনসিডিল, একট প্রোবক্স প্রাইভেটকার, (ঢাকা মেট্রো-গ-২৩-৪৬৩১), তিনটি মোবাইল, ছয়টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ৪হাজার টাকা উদ্ধার করে। 

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা সবাই আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন থেকে আন্তঃজেলায় পণ্য এবং যাত্রী পরিবহনের আড়ালে কৌশলে ট্রাক এবং প্রাইভেট কারে মাদক ব্যবসা পরিচালনা করতো। তারা দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে ফরিদপুর, ঢাকা ও বিভিন্ন এলাকায়  বিক্রি করে আসছে। 

পরবর্তীতে আসামিদ্বয়কে মধুখালী থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে মধুখালী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য