ফুলবাড়ী সীমান্তে ৪ টি ভারতীয় এয়ারগানসহ ফেন্সিডিল উদ্ধার

  • অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩ ০১:০২:০০
  • কপি লিঙ্ক

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি দিনাজপুরের ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিন চৌঠা সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে চারটি ভারতীয় এয়ারগান ও ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নে অধিন বিজিবি'র চৌঠা পিওপি'র হাবিলদার মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে বিজিবি'র টহল দল অভিযান পরিচালনা করে। এতে সীমান্ত পিলার ২৯৬ থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে খেয়াড় দুর্গাপুর গ্রামের পার্শ্বের খড়ের পালার ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় (ঈঅঘ-ঘড়-৩৫ ০২টি এবং ঘড়- ৬৫ ০২টি) চারটি ভারতীয় ইয়ারগান উদ্ধার করা হয়। একই সময়ে পার্শ্ববর্তী খালের পার্শ্বের ঝোপের ভেতর থেকে মালিক বিহীন অবস্থায় ৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির, পিএসপি চৌঠা সীমান্তে চারটি ভারতীয় এয়ারগান ও ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি'র নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এয়ারগান ও ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। সীমান্তে মাদক পাচার, সন্ত্রাস, জঙ্গীবাদ ও চোরাচালান প্রতিরোধে বিজিবি সদস্যরা সব সময় সজাগ রয়েছে। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য