রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

  • অনলাইন
  • বুধবার, ০৬ জুলাই ২০২২ ১২:০৭:০০
  • কপি লিঙ্ক

রংপুর-পীরগাছা সড়কে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত  হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রমেক হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাসুদ উল আলম। এর আগে মঙ্গলবার দুপুর ১টার দিকে ওই সড়কের সরেয়ারতল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

দেবী চৌধুরাণী থেকে আটজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা রংপুরের দিকে যাচ্ছিল। সরেয়ারতল নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পীরগাছাগামী একটি ড্রাম ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। স্থানীয়রা আহত পাঁচজনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজনের মৃত্যু হয়।

আরও পড়ুন : ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিহতরা হলেন পীরগাছা উপজেলার দেবী চৌধুরাণী এলাকার অটোচালক রাজা মিয়া (৪৬), যাত্রী শাহজাহান মিয়া (৫৫), গীতা রানী (৬০) ও সুন্দরগঞ্জ উপজেলার তালুক বেলকা গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ফয়জার রহমান (৭০) ও তার নাতনি জান্নাতুল মাওয়া (৭)।

রংপুর মহানগর পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পীরগাছার দেবী চৌধুরাণী থেকে রংপুরগামী অটোরিকশাটিতে শিশুসহ আটজন যাত্রী ছিল। এর মধ্যে চিকিৎসার জন্য একজন রোগীকে নিয়ে স্বজনরা ওই অটোরিকশাতে করে রংপুরে যাচ্ছিল।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য