ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

  • অনলাইন
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ ১১:০৭:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরে সবুজ মোল্যা (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার ২৬ নং ওয়ার্ডের বায়তুল আমান এলাকায় এ ঘটনা ঘটে।

সবুজ ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নের কাজেম মাতুব্বরের ডাঙ্গী এলাকার শহীদ মোল্যার ছেলে। সে ও তার পরিবার বায়তুল আমান এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।

স্থানীয়রা এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার রাতে ফারুক ও প্রত্যয় নামে তার দুই সহযোগীকে নিয়ে একই এলাকার সম্রাট নামের এক বন্ধুর বাসা থেকে মোটরসাইকেলে ফিরছিল সবুজ। পথিমধ্যে আদর্শ একাডেমির সামনে এলে ৬-৭ জনের অস্ত্রধারী সন্ত্রাসী দল সবুজকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা সবুজের বাম হাতের কবজি কেটে নিয়ে চলে যায়। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা সবুজকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত পৌনে ১২টার দিকে সবুজ মারা যায়।

নিহত সবুজের পরিবারের অভিযোগ, এলাকার চিহ্নিত কয়েক সন্ত্রাসীর সাথে সবুজের বিরোধ ছিল। তারা বিভিন্ন সময় সবুজকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

কোতয়ালী থানার ওসি এম এ জলিল বলেন, সবুজ নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ কেউ দেয়নি। তবে জড়িতদের দ্রুত গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য