বিয়ের খবর শুনে প্রেমিকের বাড়িতে তরুণী, অতঃপর...

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে প্রেমিকা।

গতকাল শনিবার (২১ মে) রাত থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে ওই প্রেমিকা।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৮) এর সঙ্গে একই গ্রামের এক নারীর দীর্ঘ ১৩ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মাঝে আগামী বৃহস্পতিবার পারিবারিকভাবে দেলোয়ার হোসেনের বিয়ে ঠিক হয়েছে। এমন খবর পেয়ে শনিবার রাতে বিয়ের দাবিতে হাতে বিষ নিয়ে প্রেমিক দেলোয়ার হোসেনের বাড়িতে গিয়ে ওই নারী অবস্থান শুরু করছে। এ ঘটনার খবর পেয়ে রোববার (২২ মে) সকালে পুলিশ গিয়ে ওই নারীকে থানায় নিয়ে আসার চেষ্টা করেও আনতে পারেনি।

বিষয়টি নিয়ে দেলোয়ারের বাড়িতে অবস্থানরত ওই নারী জানান, স্কুল জীবন থেকে দেলোয়ার হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ১৩ বছর যাবত ওর সঙ্গে আমার সম্পর্ক চলছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে দেলোয়ারের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। এতো কিছুর পরও হঠাৎ দেলোয়ার অন্য জায়গায় বিয়ে করছে বলে জানতে পেরেছি। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছি যদি বিয়ে না করে তাহলে হাতে থাকা বিষপান করে এখানেই মারা যাব। তবে এ বিষয়ে দেলোয়ারকে বাড়িতে গিয়েও খুঁজে পাওয়া যায়নি। মোবাইল ফোনটিও বন্ধ থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে তার বাবার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

আবার প্রেমিকের বাড়িতে চলে গেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি আবার চলে যায় তাহলে আমাদের কিছু করার নেই। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য