'আলোর দিশা,বাংলাদেশ' বশেমুরবিপ্রবি শাখায় কমিটি ঘোষণা

  • আশরাফুল আলম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:
  • শুক্রবার, ৩১ জুলাই ২০২০ ০১:২৭:০০
  • কপি লিঙ্ক

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করল মানবসম্পদ উন্নয়নের সামাজিক সংগঠন আলোর দিশা, বাংলাদেশ। সংগঠনটি মূলত শিক্ষার্থী ও তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সভা, সেমিনার, কর্মশালা, টিম ওয়ার্ক ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। এছাড়া শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান , আর্থিকভাবে সহায়তার  কাজ ও করে চলেছ তারা।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মিরাজ মাহামুদ ও সাধারণ সম্পাদক তানভীর আহমাদ সিদ্দিকী উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন। গতকাল বুধবার (২৯ জুলাই) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক রাসেল মুরাদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। কমিটির সভাপতি হিসেবে ইতিহাস বিভাগের শিক্ষার্থী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে আইটিআই বিভাগের শিক্ষার্থী মোঃ আল-আমিন বিশ্বাসকে মনোনীত করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে কারিমুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক পদে এস.এম হাসান, সাংগঠনিক সম্পাদক পদে মো. সাব্বির খান, অর্থ সম্পাদক পদে মো. সাঈদুর রহমান সাঈদ, সহ-অর্থ সম্পাদক পদে মো. তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে মো. সজীব শেখ, দপ্তর সম্পাদক পদে রিফাত জামান, মিডিয়া ও ডকুমেন্টেশন পদে আনোয়ার হোসেন, শিক্ষাঋণ, আর্থিক সহায়তা ও বৃত্তি বিষয়ক সম্পাদক পদে মো. দ্বীন ইসলাম, লাইব্রেরী বিষয়ক সম্পাদক পদে মো. মহিবুল্লাহ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক পদে সাদিয়া হক ঋতু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে আবুল হাসনাত পিয়াল, প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সাগর শিকদার, নারী বিষয়ক সম্পাদিকা পদে আশা হোসেন দৃষ্টি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য