ভাঙ্গায় গৃহবধূর লাশ উদ্ধার

  • অনলাইন
  • বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ ০৭:০৪:০০
  • কপি লিঙ্ক

ভাঙ্গায় চন্দ্রিকা চক্রবর্তী (২০) নামক এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। বুধবার বিকাল ৩টার দিকে ভাঙ্গা থানা পুলিশ ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের আকনবাড়িয়া গ্রামের ওই গৃহবধূর স্বামী দিপঙ্কর চক্রবর্তীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে। 

স্বামীর দাবি, তার স্ত্রী বাবার বাড়ি যাওয়ার জন্য অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে মেয়ের মা চায়না চক্রবর্তী বলেন, তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে। 

দুই পরিবারের সাথে কথা বলে জানা যায়, গত ১৫ ডিসেম্বর মাগুরা জেলার শত্রুজিতপুর গ্রামের চণ্ডী চক্রবর্তীর মেয়ে চন্দ্রিকা চক্রবর্তীর সাথে ভাঙ্গার আকনবাড়িয়া গ্রামের চিত্ত চক্রবর্তীর ছেলে দিপঙ্কর চক্রবর্তীর বিয়ে হয়। চন্দ্রিকা ২০২৩ সালে মাগুরা সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে অকৃতকার্য হয়। এ বছর এক বিষয়ে এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছিল।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য