কলকাতায় ফের সেরা অভিনেত্রী জয়া আহসান

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ ০২:০৫:০০
  • কপি লিঙ্ক

সীমান্তের ওপারে জয়া আহসানের হাতে ফের সেরা অভিনেত্রীর পুরস্কার। কলকাতার আনন্দলোক পুরস্কার-২০২২-এ সেরা কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রীর খেতাব পেয়েছেন তিনি।

অতনু ঘোষ পরিচালিত বিনিসুতোয় সিনেমায় অভিনয়ের জন্য এ স্বীকৃতি পেলেন জয়া আহসান। পুরস্কার পাওয়ার বিষয়টি নিজের ফেসবুক অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন জয়া আহসান।

ফেসবুকে প্রতিক্রিয়ায় তিনি লেখেন, ‘বিনিসুতোয় সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এলো। দীর্ঘ ১০ বছর পর আবার টলিপাড়ার আনন্দলোকে পুরস্কারের পসরা সাজালো আনন্দলোক। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। অতনু ঘোষের সিনেমা বিনিসুতোয় আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছামতো বাঁচার সমীকরণ জানিয়ে যায় অচিরেই।

শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। ধন্যবাদ বড় ছোট কথা অতনু দা, এমনি করেই বারবার আলো করে রেখো আমাদের। আর আনন্দলোক, আপনাদের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা যে শ্রাবণীর ইচ্ছামতো বাঁচার কাহিনি ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক। সঙ্গে থেকে যাক মায়ার বাঁধন বিনিসুতোয়…’

পশ্চিমবঙ্গের আইটিসি রয়্যাল বেঙ্গল মিলনায়তনে বুধবার এ আয়োজন হয়। চলচ্চিত্র, টেলি সিরিয়াল, ওয়েব সিরিজের বিভিন্ন শাখায় দেয়া হয় এ পুরস্কার। কদিন আগেই পেয়েছেন টেলি সিনে অ্যাওয়ার্ড। সপ্তাহ না ঘুরতেই হাতে উঠে এলো আরেকটি প্রাপ্তি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য