সদরপুর প্রেস ক্লাবের সাধারণ সভা, নবীন সদস্যদের বরণ

  • সদরপুর অফিস :
  • সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ ১০:১২:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের সদরপুর উপজেলার ঐতিহ্যবাহী ‘সদরপুর প্রেস ক্লাব’ এর সাধারণ সভা সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব মিলনায়তনে কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) এর সদস্য, ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফোরাম এফজেএফ এর দপ্তর সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর টিভির সহসম্পাদক মো. কামরুল ইসলাম। 

সভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনে সাংবাদিকদের ডিউটি পাস কার্ড সংগ্রহের বিষয়, পেশাগত দায়িত্ব পালনে সম্মিলিত ও পারস্পরিক সৌহার্দপূর্ণ অবস্থান নিশ্চিতকরণ, সদরপুর প্রেস ক্লাবকে আরও আধুনিকায়নসহ জরুরি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। 

সদরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় এবং সদস্য মুহাম্মাদ জাকির হুসাইন ফরিদী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় তিনজন নবীন সদস্যকে বরণ করা হয়। তারা হলেন, মো. ইমারত হোসেন বাচ্চু (দৈনিক বর্তমান দেশবাংলা), কবির হোসাইন (দৈনিক ইনকিলাব) ও মো. মামুন অর রশিদ (দৈনিক ঢাকা টাইমস ও দৈনিক তৃতীয় মাত্রা)। বিগত সাধারণ সভায় তাদেরকে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছিল, আজকের সাধারণ সভায় তাদের বরণ করা হলো। 

সাধারণ সভায় আরও উপস্থিত ছিলেন আজীবন সদস্য মো. মোশাররফ হোসেন, আজীবন সদস্য সৈয়দ দেলোয়ার হোসেন, হুমায়ন কবির, কে.এম. আবু সাঈদ, আ: মোতালেব হাওলাদার, প্রভাত কুমার সাহা, মো: নজরুল ইসলাম নুরু, আবু সায়েম  (শাহীন) প্রমুখ।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য