ফরিদপুরে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ আটক ৩

  • আবু নাসের হুসাইন, ফরিদপুর:
  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ ০১:০৮:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় গাঁজা ছাড়াও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর র‌্যাব-৮ এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, কুমিল্লার লাকসামের আউশপাড়া এলাকার হারুনুর রশিদ মজুমদারের ছেলে মো. ফয়সাল (৩২), একই উপজেলার আব্দুল হাকিম মজুমদারের ছেলে মোশারফ মজুমদার (৪০) ও বরিশালের গৌরনদীর নলচিড়া এলাকার ইউনুস খলিফার ছেলে আলামিন খলিফা (৩২)।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, আটককৃত তিনজন পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন জব্দকৃত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে। 

পরে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮, ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মো. শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ভাঙ্গা বাসস্ট্যান্ড নামক স্থানের পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনার মাধ্যমে তাদেরকে আটক করে।
                                                          
এ সময় গ্রেপ্তারকৃত আসামিদের হেফাজত থেকে সাড়ে ১৪ কেজি গাঁজা, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল, আটটি সীমকার্ড ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়। 

ধৃত আসামিদের স্বীকারোক্তি থেকে জানা যায়, তারা তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী, তারা দীর্ঘদিন যাবৎ উক্ত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।  

ফরিদপুর র‌্যাব-৮, ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মো. শহিদুল ইসলাম বাংলাদেশ জমিনকে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য