আর্জেন্টিনা শিবিরে দুঃসংবাদ! ইনজুরির শঙ্কায় মেসি

  • অনলাইন
  • বুধবার, ২৬ জুন ২০২৪ ০৫:০৬:০০
  • কপি লিঙ্ক

চিলিকে হারিয়ে আজ কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা। তবে এই খুশির সময়ে দুঃসংবাদ পেতে হচ্ছে তাদের। ম্যাচটিতে ডান পায়ের ঊরুর সমস্যায় ভুগতে দেখা গেছে লিওনেল মেসিকে। যদিওকে বিষয়টি হালকাভাবেই নিচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক।

নিউ জার্সির মেট লাইফ স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় ভোর ৭টায় শুরু হওয়া ম্যাচে চিলিকে ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। ৮৮তম মিনিটে মেসির কর্নার কিক থেকে তৈরি হওয়া সুযোগ কাজে লাগিয়ে একমাত্র গোলটি করেন লাওতারো মার্তিনেস।

ম্যাচ চলাকালীন ২৪তম মিনিটে প্রথমবার পায়ের ঊরুর সমস্যা টের পান মেসি। মাঠেই তখন প্রাথমিক চিকিৎসা সেরে খেলা চালিয়ে যান তিনি। তবে ম্যাচজুড়ে বেশ কয়েকবার এই সমস্যায় অস্বস্তির চিত্র দেখা যায়। তবে এটিকে খুব একটা সমস্যার কারণ মনে করছেন না মেসি।
চোটের ব্যাপারে জানতে চাইলে ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমি এটি নিয়ে তেমন চিন্তিত নই। পুরো ম্যাচ শেষ করতে পেরেছি। আশা করি, এটি গুরুতর কিছু নয়। প্রথমার্ধের শুরুর দিকের ঘটনা। (পায়ে) তেমন সাড়া পাচ্ছিলাম না। অস্বস্তিতে স্বাভাবিক নড়াচড়া কঠিন হয়ে পড়েছিল। আগামীকাল দেখা যাক কী অবস্থা দাঁড়ায়।’

প্রথম ম্যাচে কানাডাকে হারিয়ে আসর শুরু করে আর্জেন্টিনা। ওই ম্যাচ থেকেই অসুস্থতায় ভুগছিলেন মেসি। এমনটাই জানিয়েছেন তিনি। আর্জেন্টাইন অধিনায়কের ভাষ্য, ‘গত কয়েকদিনে জ্বর, গলা ব্যথায় ভুগেছি আমি। হতে পারে আজকের ম্যাচে এগুলোর কারণেও সমস্যা হয়েছে আমার। এগুলো এমন না যে, পুরোনো কিছু। সাময়িক সমস্যা। আমরা দেখব এসব।’

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য