বিএনপি নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে : তথ্যমন্ত্রী

  • অনলাইন
  • শনিবার, ৩০ জুলাই ২০২২ ০৫:০৭:০০
  • কপি লিঙ্ক

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি বলেছেন, বিএনপিকে নির্বাচন ভীতি পেয়ে বসেছে বলেই নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।

শনিবার দুপুরে নীলফামারীর জলঢাকা ডিগ্রী কলেজ মাঠে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরুর আগে সাংবাদিকদের এ কথা বলেন তথ্যমন্ত্রী।

গতকাল বিএনপির হারিকেন মিছিল নিয়ে বিদ্রুপাত্মক প্রশ্ন করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষের পরিবর্তে হারিকেন হলো কি না? তবে জনগণের আশঙ্কা এই হারিকেন কখন যেন পেট্রোল বোমা হয়ে যায়।
আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী আরও বলেন, সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের মতো কারও জন্য নির্বাচনী ট্রেন দাঁড়িয়ে থাকবে না।

দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত এই কাউন্সিলের উদ্বোধন করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, আব্দুল আউয়াল শামীম ও জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য