পত্রিকার অনলাইন ভার্সনে টকশোর অনুমতি নেই : তথ্যমন্ত্রী

  • অনলাইন
  • বুধবার, ০৮ জুন ২০২২ ১০:০৬:০০
  • কপি লিঙ্ক

দৈনিক পত্রিকার অনলাইন ভার্সনে টকশো করলে ডিক্লারেশনের শর্ত ভঙ্গ হয় বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, পত্রিকার ডিক্লারেশনে টকশো করার অনুমতি নেই।

আজ বুধবার সচিবালয়ে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স-এটকো নেতাদের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান তথ্যমন্ত্রী।

এসময় এটকো নেতারা গণমাধ্যমের বিভিন্ন বিষয় নিয়ে তথ্যমন্ত্রীর সাথে খোলামেলা আলাপ করেন। সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর পাঁচ শতাংশের মালিক আওয়ামী লীগ নেতা মজিবুর রহমানকে পুরো ডিপোর মালিক বানিয়ে দেওয়া বিশাল ভুল এবং কোনোভাবেই সমীচীন নয়’ বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, এটকোর সিনিয়র সহ-সভাপতি ইকবাল সোবহান চৌধুরী এবং পরিচালকদের মধ্যে আব্দুল হক, কাজী জাহেদুল হাসান, লিয়াকত আলী খান মুকুল, আহমেদ জুবায়ের, নাভিদুল হক, মো. আশফাক উদ্দীন আহমেদ, আব্দুস সামাদ লাবু, অতিরিক্ত সচিব খাদিজা বেগমসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

এর আগে বৈঠকে এটকোর সিনিয়র সহ-সভাপতি ইকবাল সোবহান চৌধুরী এবং পরিচালকবৃন্দ তাদের মতামত তুলে ধরেন। তারা বিদেশি শিল্পী দিয়ে বিজ্ঞাপনচিত্র নির্মাণ ও সম্প্রচারের ক্ষেত্রে ধার্য বিশেষ কর, ক্লিনফিড এবং দ্রুত টিআরপি শুরু করা নিয়ে আলোচনা করেন। এছাড়া দৈনিক পত্রিকার অনলাইন ভার্সনে টকশোসহ নানা ধরনের ভিডিও প্রদর্শন এবং আইপি টিভিতে সংবাদ প্রচার বন্ধে আইন প্রয়োগের দাবি জানান।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য