প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ-সমাবেশ

জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়াকে হত্যার হুমকি এবং ছাত্রলীগের সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ শুরু করেছে বিএনপির অঙ্গ সংগঠন যুবদল। আজ শনিবার (২৮ মে) সকাল ১০টা থেকে এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়। যুবদলের এই বিক্ষোভকে কেন্দ্র করে সমাবেশস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে যুবদলের বিক্ষোভের কারণে প্রেস ক্লাব এলাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আশপাশের এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। এসময় অনেক পথচারী ক্ষোভ প্রকাশ করেন।  

বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। সমা‌বে‌শে উপ‌স্থিত রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের সদ্য বিদায়ী সভাপতি সাইফুল আলম নীরব, ঢাক উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। আরও উপস্থিত আছেন নতুন কমিটির নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবদলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় কয়েক দফায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছে ছাত্রদল। ওই হামলার প্রতিবাদে শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। এর একদিন পর বিএনপির সহযোগী সংগঠন যুবদল এই সমাবেশের আয়োজন করেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য