জার্সি কিনতে গিয়ে বস্তাবন্দি লাশ হলো শিশুটি

  • অনলাইন
  • শনিবার, ২৬ নভেম্বর ২০২২ ০১:১১:০০
  • কপি লিঙ্ক

ব্রাহ্মণবাড়িয়ায় নির্মমতার বলি হলো চার বছরের শিশু আবু বক্কর ওরফে মাইনুল (৪)। বস্তাবন্দি অবস্থায় শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে পৌর এলাকার কান্দিপাড়ার মাইমলহাটি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাইনুল ওই এলাকার হাসান মিয়ার ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির নামে এক সন্দেহভাজন প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, আবু বক্কর রাত ৮টা থেকে নিখোঁজ ছিল। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে রাত সাড়ে ৯টার দিকে এলাকার এক বাড়ির টিউবওয়েলের কাছে গলাকাটা অবস্থায় তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।  

মাইনুলের চাচা মাহমুদ মিয়া জানান, রাত ৮টার দিকে মাইনুল ব্রাজিলের একটি জার্সির বায়না ধরে। তিনি তার ভাগ্নেকে ডেকে টাকা দিয়ে তাদের দুজনের জন্য দুটি জার্সি কিনে আনতে বলেন। এর কিছুক্ষণ পর তার বড় ভাই জানান, আবু বক্করকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন তারা। পরে স্থানীয় এক নারী টয়লেটে যাওয়ার সময় টিউবওয়েলের কাছে একটি বস্তা পড়ে থাকতে দেখেন। সন্দেহ হওয়ায় তিনি বস্তা খুলে আবু বক্করের মরদেহ দেখতে পান।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেভাজন একজনকে আটক করা হয়েছে। তবে এখনো কোনো মামলা হয়নি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য