অস্ত্র রাখার অনুমতি চেয়ে পুলিশের দ্বারস্থ সালমান

  • অনলাইন
  • শনিবার, ২৩ জুলাই ২০২২ ১০:০৭:০০
  • কপি লিঙ্ক

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে খুনের পরপরই বলিউড অভিনেতা সালমান খান ও তার বাবা সেলিম খানকে হুমকি চিঠি পাঠিয়েছিল গ্যাংস্টাররা। খুনের হুমকি দেওয়া হয়েছিল তাদেরও। সেই ঘটনার এক মাস পর মুম্বাইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ হলেন ‘ভাইজান’।

শুক্রবার মুম্বাই পুলিশ কমিশনার বিবেক পানসালকারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা। গাড়িতে করে ক্রফোর্ড মার্কেটের বিপরীতে মুম্বাই পুলিশ সদর দফতরে পৌঁছান তিনি। সেখানেই সাক্ষাৎ হয় দু’জনের।

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, হুমকি চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’। এমনকি এ বছর ইদের দিনেও ঘর থেকে বাইরে বের হননি সালমান। অন্যান্য বছরের মতো ভক্তদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা জানাননি। এবার নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে মুম্বাই পুলিশের কাছে একটি লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি। সে কারণেই নাকি কমিশনারের সঙ্গে দেখা করেন সালমান।
এর আগে সেলিমের নিরাপত্তা কর্মীরা যে হুমকি চিঠি উদ্ধার করেছিলেন, তা নিয়ে ইতোমধ্যেই এফআইআর  দায়ের হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় সিধু মুসেওয়ালার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকেই সন্দেহ করা হচ্ছে। 

এর আগে কৃষ্ণসার হরিণ-কাণ্ডে সালমানকে হুমকি দিয়েছিলেন এই লরেন্সই। এবারের ঘটনায় গ্যাংস্টারের সহযোগীদের জেরা করার পর সালমানের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য