দীপিকার মুখে হাসি ফুটলো

  • অনলাইন
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ১২:০৩:০০

অনেকদিন ধরেই আড়ালে রয়েছে বলিউড তারকা দীপিকা পাডুকোন। মাদক মামলার সূত্র ধরে আলোচনায় আসার পর নিজেকে অনেক গুটিয়েছেন তিনি। অবশেষে সামনে এলেন তিনি। হাসি ফুটলো তার মুখে। নতুন সিনেমার খবর দিলেন এই তারকা। তাও আবার শাহরুখ খানের বিপরীতে। যার সঙ্গে জুটি বেঁধে বলিউডের যাত্রা শুরু তার। আর প্রথম সিনেমা দিয়েই হিট তিনি। সেই প্রথম সিনেমার নায়কের সঙ্গে আবারো জুটি বেঁধে দেখা যাবে তাকে।

শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিওতে শিগগিরই শাহরুখের সঙ্গে যোগ দিতে চলেছেন দীপিকা ‘পাঠান’ ছবির শুটিংয়ে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ -দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম।

পুরো অক্টোবর মাসে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটিও পোস্ট করেননি দীপিকা। এনিসিবির তদন্তের কারণে ব্যাহত হয় তার একটি ছবির শুটিংও। শকুন বত্রা পরিচালিত ছবির শুটিং শেষ করতে অক্টোবরের শেষে দ্বিতীয় দফায় গোয়া যেতে হয় নায়িকাকে। পুরো ঘটনায় তার পাশে ছিলেন রণবীর সিং। জেরার সময়ে স্ত্রীর সঙ্গে থাকতে চাইলেও সেই সময়ে সে অনুমতি মেলেনি রণবীরের। তবে অন্ধকার দিন কাটিয়ে উঠে ফের কাজ শুরু করে দিয়েছেন দীপিকা। ‘পাঠান’-এর শুটে ফিরছেন স্বমহিমায়, তার প্রিয় ‘শাহ’র সহশিল্পী রূপে।

সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেওয়ার পর গত ৯ নভেম্বর প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা, ‘ওম শান্তি ওম’ ছবির ১৩ বছর পূর্ণ হওয়ার দিন। শাহরুখের বিপরীতে এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন দীপিকা। তার সঙ্গে আবার অনেকদিন পর কাজ করতে চলেছেন তিনি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য