যে সব শর্তে খুললো সিনেমা হল

  • বিনোদন ডেস্ক
  • শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ ১০:১৬:০০

ইন্টারনেট এখন শুধু তথ্য সমুদ্রই নয়। বিনোদনের সুবিশাল সংগ্রহ নিয়ে বেড়ে উঠছে এই ডিজিটাল দুনিয়া। ইন্টারনেটের এই দুনিয়ায় এখন সব কিছুই হাতের মুঠোই। চাইলেই যে কোন সেবা পাওয়া যাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। 

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন হল বন্ধ থাকায় অনলাইনে সিনেমা দেখার পথ করে নিয়েছে মানুষ। আপনার ইচ্ছা মতো যখন যে কোনো দেশের যে কোনো সিনেমা দেখার সুযোগও তৈরি করেছে ইন্টারনেটের মুভি ক্লাব বা অ্যাপসগুলো। এদের মধ্যে রয়েছে-নেটফ্লিক্স, বায়োস্কোপ, হৈচৈসহ আরো অনেক দেশি বিদেশি অনলাইন সিনেমা দেখার অ্যাপ।

এসব মুভি ক্লাব বা অ্যাপস কোনটা একেবারেই ফ্রি আবার কোনটাতে টাকা দিয়ে নির্দিষ্ট সময়ের জন্য দেখতে পারবেন পছন্দের যে কোন দেশের সিনেমা।

তবে সব কিছুর পরেও বড় পর্দায় সিনেমা দেখার মজাই আলাদা। সিনেমা প্রেমিরা হলে গিয়েই দেখবেন পছন্দের সিনেমা। কিন্তু দীর্ঘ ৬ মাস ধরে করোনার কারণে সিনেমা হল বন্ধ থাকায় সেই সুযোগ হয়নি তাদের। আজ থেকে সেই সুযোগ তৈরি হচ্ছে। হলে গিয়েই সিনেমা দেখতে পারবেন দর্শকরা।

হলে গিয়ে বন্ধুদের নিয়ে হৈচৈ করেই সিনেমা দেখা সম্ভব। তবে সে ক্ষেত্রে মানতে হবে স্বাস্থ্যবিধি। নিরাপদ দুরত্ব বজায় রেখে সব আসনের অর্ধেক আসনে টিকিট দেয়া হবে।

এদিকে চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলছেন, মুক্তির তালিকায় নেই কোনো তারকাবহুল বিগ বাজেটের সিনেমা। কারণ যে টাকা খরচ করে ছবি নির্মাণ করা হয়েছে এই সময় ওই ছবিগুলো মুক্তি পেলে লোকশান গুনতে হবে প্রযোজকদের।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য