সালথায় অনিয়মের সংবাদ প্রকাশ : তদন্তে নেমেছেন ইউএনও

  • আবু নাসের হুসাইন, সালথা :
  • বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ ০১:১৩:০০
  • কপি লিঙ্ক

বিভিন্ন পত্রিকা ও অনলাইনে ফরিদপুরের সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয় ভবন নির্মাণ কাজে অনিয়মের সংবাদ প্রকাশের পর তদন্তে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার। বুধবার (৯ ডিসেম্বর) ওই মাধ্যমিক বিদ্যালয়ে তদন্তে যান ইউএনওসহ একটি টিম।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার বলেন, সালথা মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের অনিয়মের একটি সংবাদ বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশের পর আমরা উপজেলা প্রশাসনের নেতৃত্বে একটি টিম বিদ্যালয় নির্মাণ কাজের তদন্তের জন্যে গিয়েছিলাম। কাজের প্রধান স্ট্রাকচার ঠিক থাকলেও সেখানে নির্মাণ কাজের ওয়ার্কম্যানশীপে বা নির্মাণ কাজের সাথে জড়িতদের কিছু অনিয়ম পরিলক্ষিত হয়েছে। 


ইউএনও বলেন, আমি উক্ত নির্মাণ কাজের প্রয়োজনীয় কাগজপত্র হাতে নিয়েছি। যাচাই-বাছাই চলছে। 

উল্লেখ্য, গত (৭ডিসেম্বর) সোমবার “সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয় ভবন নির্মাণে ব্যাপক অনিয়ম অভিযোগ” শিরোনামে ফরিদপুরের সালথার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের একটি বহুতল ভবনের নির্মাণ কাজের অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করে বিভিন্ন গণমাধ্যম। 

এ সময় ঠিকাদারি প্রতিষ্ঠান সিডিউল অনুযায়ী কাজ না করে তাদের ইচ্ছেমতো কাজ করারও অভিযোগ ফুটে উঠে ওই প্রতিবেদনে। এর পরপরই নড়েচড়ে বসে উপজেলা প্রশাসন।
এরই ধারাবাহিকতায় বুধবার ওই বিদ্যালয় ভবন নির্মাণ কাজে তদন্তে যান সালথা উপজেলা প্রশাসন।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য