সদরপুরে ভোটার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

  • সদরপুর অফিস :
  • শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩ ০৪:১২:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের সদরপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ ডিসেম্বর) সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্বজাকের মন্জিল সরকারি উচ্চবিদ্যালয়ের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামসেদ, বিশ্বজাকের মন্জিল সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মোফাজ্জল হোসেন, সদরপুর থানা ওসি (তদন্ত) মোঃ আনিসুর রহমান।

এ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং ও পোলিং অফিসার  প্রিন্টও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী বলেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সাধারণ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেব্যাপারে দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক সহযোগিতা করবেন। 

এসময় তিনি ভোটের দিন অথবা নির্বাচন অনুষ্ঠানের আগ পর্যন্ত সকলকে সতর্ক থাকার আহবান জানান। কেউ যদি কোন কেন্দ্রে আইন শৃঙ্খলা অমান্য করে বিশৃঙ্খলার চেষ্টা করে তবে সেই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে দেব।

 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য