গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা, নারীসহ নিহত ২

  • অনলাইন
  • মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২ ১২:০৭:০০
  • কপি লিঙ্ক

বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট পালেরহাট এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নারীসহ দুজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৫ যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেঘনা এক্সপ্রেস পালেরহাট এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মেহগনিগাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলে এক নারী ও এক পুরুষ যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি শিলারগঞ্জের সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনির মল্লিক (৪২)।  
দুর্ঘটনায় আহত ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে মডেল থানার পুলিশ, হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত দুমড়েমুচড়ে যাওয়া বাসটি পুলিশ জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

ফকিরহাট ইউএনও মো. মনোয়ার হোসেন বলেন, আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। এতে দুজনের মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, ‘এই এলাকায় দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে। দুর্ঘটনা কমাতে আমরা অভিযান চালিয়ে যাচ্ছি। ’

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য