ফরিদপুরে সন্তানদের মোবাইল আসক্তি কেড়ে নিল মায়ের প্রাণ

  • অনলাইন
  • শুক্রবার, ১৫ জুলাই ২০২২ ০১:০৭:০০
  • কপি লিঙ্ক

সন্তানদের মোবাইল ফোন ব্যবহার করাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের জেরে ফরিদপুরের বোয়ালমারীতে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে।  নিহত গৃহবধূর নাম মোসান্মাৎ চায়না বেগম (২৩)। তিনি বোয়ালমারী পৌরসভার বান্দুগ্রামের শ্রমজীবী মারুফ মোল্লার স্ত্রী এবং দুই সন্তানের জননী।
 
বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর বাচ্চু মোল্যা জানান, বুধবার রাতে সন্তানদের মোবাইল ব্যবহার করাকে কেন্দ্র করে স্বামী মারুফ মোল্লার সঙ্গে স্ত্রী চায়না বেগমের ঝগড়া হয়। এর জেরে চায়না বেগম বুধবার গভীর রাতে বাড়ির দক্ষিণ পাশের আমগাছের ডালে গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের সদস্যরা চায়না বেগমকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করে বাড়ির পাশের আম গাছের সঙ্গে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য