‘পরকীয়া’ প্রেমিকের সঙ্গে মেয়ের বিয়ে, মায়ের বিরুদ্ধে ছেলের মামলা

নিজের পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে প্রেমিক মোহসিন মোল্লার (২৫) কাছে নিজের ১২ বছরের মেয়েকে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মাদারীপুরের এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় মেয়ের ভাই বাদী হয়ে মোহসিনকে ১ নম্বর ও নিজের মাকে ২ নম্বর আসামি করাসহ মোট ৬ জনের নামে মাদারীপুর সদর মডেল থানায় মামলা করেন। 

মামলার পর গত বৃহস্পতিবারই মোহসিন মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, বাল্যবিবাহের দায়ে অভিযুক্ত মোহসিন মোল্লা ফরিদপুর জেলার সালথা উপজেলার ভাওয়াল গ্রামের মাজেদ মোল্লার ছেলে। সে স্থানীয় একটি মসজিদে ইমামতি করার সময় ওই প্রবাসীর বাড়িতে মাঝেমধ্যে খেতে যেতেন। একপর্যায়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেম হয়।

স্থানীয়রা জানিয়েছেন, অভিযুক্ত মোহসিনের সাথে ওই প্রবাসীর স্ত্রীর সম্পর্ক প্রতিবেশীদের মধ্যে জানাজানি হয়ে যায়। এরপরও সম্পর্ক চালিয়ে যেতে ১২ বছরের মেয়ে শিশুকে মোহসিনের বাড়িতে নিয়ে কৌশলে বিয়ে দেন ওই নারী। এই ঘটনাও ফাঁস হয়ে যায়। প্রতিবেশীরা বিষয়টি বিদেশে থাকা ওই নারীর স্বামীকে জানিয়ে দেয়।
মামলার বাদী গণমাধ্যমকে জানান, ‘আমার মা বিষয়টি আমার বাবার কাছে গোপন করে শিশু বোনকে বাল্যবিয়ে দিয়েছে। এই অপরাধে মায়ের বিরুদ্ধে মামলা দিতে বাধ্য হয়েছি। আমি আদালতে ন্যায়বিচার প্রত্যাশা করছি।’ মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিয়া গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘গ্রেফতার মোহসিন মোল্লাকে আদালতে পাঠানো হয়েছে।’

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য