‘কামাল হোসেনকে নেতা মেনে জীবনের শ্রেষ্ঠ ভুল করেছি’

  • অনলাইন
  • বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ ১২:০৯:০০
  • কপি লিঙ্ক

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, কামাল হোসেনকে বড় নেতা মেনে তার পাশে দাঁড়িয়ে জীবনের শ্রেষ্ঠ ভুল করেছিলাম। তিনি কোনো নেতা না। তিনি বিএনপির সাথে জোট করেছিলেন। যেই নির্বাচনে ভোটার নির্বিঘ্নে ভোট দিতে পারবে, উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সেই ভোটে যদি আপনি জিতেন, তবে আপনি নেতা হবেন। ভোট চুরি করা যাবে না। আমি সবার পরে যখন বিএনপির জোটে গেছিলাম। তেমনি এক মাসের মধ্যে জোট ছেড়েও দিয়েছিলাম।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুরে দাড়িয়াপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, অনেকেই বলেন জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা না। কিন্তু এটা আমি মেনে নিই না। এ ছাড়া অনেকেই বলেন জিয়া বঙ্গবন্ধু হত্যাকণ্ডের সঙ্গে জড়িত ছিল অথবা এ বিষয়ে জানতো। আমি মনে করি, এসব কথা বলার চাইতে মামলা দিয়ে সাক্ষীপ্রমাণের মাধ্যমে জিয়াকে মরণোত্তর ফাঁসি দেন। এতে আমার কোনো আপত্তি নাই। কিন্তু তিনি মুক্তিযোদ্ধা না বা পাকিস্তানের এজেন্ট এসব বলে মুক্তিযুদ্ধকে ছোট করা উচিত না।

দাড়িয়াপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি দেলোয়ার হোসেন নবীর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীর প্রতীক), শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল, আলমগীর সিদ্দিকী, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আশিক জাহাঙ্গীরসহ আরও অনেকে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য