আজ শপথ গ্রহণ করবেন ডা. প্রাণ গোপাল দত্ত

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৯:৩১:০০
  • কপি লিঙ্ক

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত আজ শপথ গ্রহণ করবেন। সংসদ ভবনের নির্ধারিত কক্ষে ওই শপথ অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করাবেন। 

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার ৬ দিন পর রবিবার নির্বাচন কমিশন সচিব মো. হুমায়ূন কবীর খোন্দকার স্বাক্ষরিত গেজেটের মাধ্যমে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে সরকারিভাবে কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ঘোষণা করা হয়।
রিটার্নিং অফিসার ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার বলেন, আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় শপথ নেবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।

এর আগে ৩০ জুলাই চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত প্রবীণ সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। ২০ সেপ্টেম্বর তাকে একক প্রার্থী ঘোষণা করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য