বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার মূল পরিকল্পনা বিএনপির: কাদের

  • অনলাইন
  • শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ ০৩:৪৯:০০
  • কপি লিঙ্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার মূল পরিকল্পনাকারী হচ্ছে বিএনপি। কারণ দেশে মুক্তিযুদ্ধকে চ্যালেঞ্জ করা হলেও তারা প্রকাশ্যে কোনো কথা বলার সাহস দেখাতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ শনিবার নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমানে দেশে নয়, বিএনপির রাজনীতিতেই ভয়াবহ দুর্দিন চলছে। তথাকথিত একদলীয় শাসনের অবসান ঘটাতে ঐক্যবদ্ধ হওয়ার যে ডাক বিএনপি দিচ্ছে প্রকৃতপক্ষে তা উন্নয়ন ও স্বাধীনতাবিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ করার অপচেষ্টা মাত্র। 
মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শহিদুজ্জামান সরকার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপি। 

এছাড়াও ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্তসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য