হাবিব হাসানের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামবে উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি

  • নিজস্ব প্রতিবেদক
  • শনিবার, ১৭ অক্টোবর ২০২০ ১০:১০:০০

ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন উত্তরার ১৪ টি সেক্টরে বসবাস রত নাগরিকদের সংগঠন উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি। 

একইসাথে উত্তরার সর্বস্তরের ব্যবসায়ী, বৃহতর উত্তরা শিক্ষক সমিতি, সকল ওয়ার্ড কাউন্সিলর, আসনের ৭টি থানা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মীরা একযোগে মাঠে কাজ করা এবং বিপুল ভোটে ঢাকা ১৮ আসনের নৌকার কান্ডারী হাবিব হাসানকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় নিয়ে মাঠে নেমেছেন।

উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আবদুস শহীদ এমপির সভাপতিত্বে আসন্ন নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আলজাজ্ব হাবিব হাসান বলেন, সরকারের উন্নয়নের ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে, এটাই জনগনের পাশে দাঁড়ানোর উপযোক্ত সময়, মানুষের মধ্যে নৌকা মার্কার যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে, মাদক, জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসান। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের কাছে তুলে ধরেন।

হাবিব হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘদিন ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব। তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

সভাপতি আবদুস শহীদ এমপি বলেন, আমরা প্রয়াত এমপি এ্যডভোকেট সাহারার যোগ্য উত্তরসূরী পেয়েছি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগি, রাজপথের লড়াকু সৈনিককে মনোনয়ন দিয়েছেন এজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে অভিনন্দন জানাই। একই সাথে হাবিব হাসানকে যাতে আমরা সংসদে পাঠাতে পারি সভায় সে লক্ষ্যে কাজ করবেন।

এদিকে, নৌকার টিকেট হাতে পেয়েই মাঠ গোছানোর কাজে ব্যাস্ত সময় পার করছেন হাবিব হাসান। ইতিমধ্যে প্রতিটি থানা, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড কাউন্সিলরদের নের্তৃত্বে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন। প্রতিটি মতবিনিময় সভায় স্বতস্পুর্তভাবে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবমহিলালীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়ে হাবিব হাসানকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার প্রতিশ্রুতি দেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে ঢাকা উত্তর সিটির ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন, সাধারণ সম্পাদক মো. মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম, ৯ নং কল্যান সমিতির সভাপতি আব্দুর রউফ, পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ মোহাম্মদ নুরুল আমিন, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদল, তানভীর শুভ, ছাত্র নেতা মনিরুল ইসলাম মনির ও উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য